• বিকাল ৩:২৫ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁ থানার ওসি ও এসআইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

সোনারগাঁ থানার ওসি ও এসআইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম ও এসআই সাধন বসাকের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন বলে অভিযোগ করেন। যুবলীগ নেতা জাহিদুর ইসলাম স্বপন বাদি হয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে এ মামলাটি করেন।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, সোনারগাঁও পৌরসভার দত্তগ্রামে গ্রামে ১৭২ শতাংশ একটি জমি নিয়ে আল-মোস্তফা ও মাছুম চেšধুরীর মধ্যে দ্বন্ধ চলে আসছিল। এই দ্বন্ধের জের ধরে আল মোস্তফা নারায়ণগঞ্জ অতিরিক্ত ম্যাজিষ্ট্রিট আদালতে ১৪৫ ধারা মোতাবেক ৪৯০/১৮ একটি মামলা করেন। সেই মামলা চালাকালীন সময়ে গত ৮ তারিখে মাছুম চৌধূরী ও জাহিদুর ইসলাম স্বপনগংরা রাতের আধারে উক্ত জমিটি দখল করার চেষ্টা করে। এসময় আমরা খবর পেয়ে সেখানে উপস্থিত হলে মাসুম চৌধুরী ও স্বপন গংরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় জাহিদুর ইসলাম স্বপন পালাতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে পায়ে আঘাত পান। সেখান থেকে জাহিদুর ইসলাম স্বপনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হাজতে আটকে রাখা হয়। পরের দিন ৯ তারিখ সকালে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা থানায় তাদের জিম্মায় স্বপনকে ছাড়িয়ে নিয়ে যায়। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জ আদালতে জাহিদুর ইসলাম স্বপন বাদি হয়ে আমাকে ও এসআই সাধন বসাকের বিরুদ্ধে ৫০ লাখ টাকার চাঁদা দাবি ও তাকে থানায় আটকে রেখে মারধরের অভিযোগ এনে একটি মিথ্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে জাহিদুর ইসলাম স্বপন জানান, জাহিদুর ইসলাম স্বপন বলেন আমি আমার বাড়িতে বসবাস করছি পুলিশ আমাকে জোড় পূর্বক উঠিয়ে নিয়ে ৫০ লাখ টাকা দাবি করছে। দাবিকৃত টাকা পরিশোধ না করায় পুলিশ আমােকে মারধর করেছে। ফলে অামি আমার নিরাপত্তা চেয়ে আদালতে একটি মামলা দায়ের করেছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution